Responsive image
Print Friendly, PDF & Email

জনপ্রিয়তায় ঈর্ষান্বিত হয়ে প্রধানমন্ত্রীকে হত্যার চক্রান্ত : ওবায়দুল

Published : সেপ্টেম্বর ২৪, ২০১৭ at ৯:৫০ পূর্বাহ্ণ
Print Friendly, PDF & Email

জনপ্রিয়তায় ঈর্ষান্বিত হয়ে প্রধানমন্ত্রীকে হত্যার চক্রান্ত : ওবায়দুল

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের অভিযোগ করে বলেছেন, রোহিঙ্গা ইস্যুতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জনপ্রিয়তায় ঈর্ষান্বিত হয়ে একটি মহল তাঁকে হত্যার ষড়যন্ত্র করছে।

আজ রোববার দুপুরে বান্দরবানের নাইক্ষ্যংছড়ি উপজেলা পরিষদ মিলনায়তনে রোহিঙ্গাদের মধ্যে ত্রাণ বিতরণ ও মতবিনিময় সভায় উপস্থিত সাংবাদিকদের কাছে ওবায়দুল এই মন্তব্য করেন।

ভারতীয় সংবাদমাধ্যম নিউজ১৮ ডটকমের গতকাল শনিবারের এক প্রতিবেদনে বলা হয়, ভারতীয় প্রধানমন্ত্রী ইন্দিরা গান্ধীকে যে কায়দায় হত্যা করা হয়েছিল, একই প্রক্রিয়ায় দেহরক্ষী দিয়ে বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার চেষ্টা করা হয়েছিল।  তবে প্রধানমন্ত্রীর অনুগত ব্যক্তি ও শীর্ষ সন্ত্রাস প্রতিরোধ কর্মকর্তারা চার সপ্তাহ আগে সেই ষড়যন্ত্র নস্যাৎ করে দিয়েছেন।

ওই প্রতিবেদনে উল্লেখ করা হয়, প্রধানমন্ত্রীর নিরাপত্তায় নিয়োজিত স্পেশাল সিকিউরিটি ফোর্সের (এসএসএফ) ছয় থেকে সাত সদস্য ২৪ আগস্ট হত্যার পরিকল্পনা করেন। সন্ধ্যায় প্রধানমন্ত্রী পায়চারি করতে বের হওয়ার সময় এ পরিকল্পনা বাস্তবায়নের চিন্তা করেন তাঁরা।

ভারতীয় ওই সংবাদমাধ্যমের প্রতিবেদনটি প্রকাশের একদিন পর আজ রোববার সচিবালয়ে শিল্পমন্ত্রী আমির হোসেন আমু হত্যাচেষ্টার এই খবরকে ‘ভুয়া’ ও ‘ভিত্তিহীন’ বলে উড়িয়ে দিয়েছেন। কাছাকাছি সময়ে বান্দরবানে সেতুমন্ত্রী ও আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের সাংবাদিকদের বলেন, ‘প্রধানমন্ত্রী শেখ হাসিনার আকাশছোঁয়া জনপ্রিয়তায় ঈর্ষান্বিত হয়ে দেশি-বিদেশি একটা মতলবি মহল তাঁকে হত্যার চক্রান্ত করছে।’

সেতুমন্ত্রী বলেন, নাইক্ষ্যংছড়িতে আশ্রয় নেওয়া রোহিঙ্গাদের দ্রুত কক্সবাজারের শরণার্থী ক্যাম্পে স্থানান্তর করা হবে।

ত্রাণ বিতরণ অনুষ্ঠানে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন আওয়ামী লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক এনামুল হক শামীম, বান্দরবান জেলা প্রশাসক (ডিসি) দিলীপ কুমার বণিক প্রমুখ।

www,newscomilla.com

 

বিজ্ঞাপন

Poll

[ poll id=1638]
Comilla (Bangladish)
Today
Rainy
Wind : 3.1 km/h
Humidity : 94%
22°C
  • Saturday Tomorrow 22 °C
  • Sunday   22 °C
Weather Layer by www.BlogoVoyage.fr