Responsive image
Print Friendly, PDF & Email

কুমিল্লার মেয়ে তন্বী ভারতে গেলেন বাংলাদেশের প্রতিনিধি হয়ে

Published : ডিসেম্বর ১২, ২০১৬ at ৪:৫৬ অপরাহ্ণ
Print Friendly, PDF & Email

Comilla BD India

tonniনিজেস্ব প্রতিবেদক ।।
ভারত সরকারের আমন্ত্রণে বাংলাদেশের তরুণ শিক্ষার্থী, সাংবাদিক, অভিনেতা-অভিনেত্রী, গায়ক-গায়িকা, শিক্ষক, লেখক, প্রকাশক, খেলোয়াড়সহ একশ জন তরুণ-তরুণী রাষ্ট্রীয় সফরে নয়াদিল্লিতে অবস্থার করছেন। এই ১০০ জনের দলে ১ জন জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীও ছিলেন।

ভারত সফর শেষে দেশে ফিরে আসা ওই শিক্ষার্থীর নাম তন্বী। পুরো নাম তামান্না তাহের তন্বী। তিনি বিশ্ববিদ্যালয়ের ইংরেজী বিভাগের ৪২ তম আর্বতনের শিক্ষার্থী এবং হল শাখা ছাত্রলীগের বেগমখালেদা জিয়া হলের সেক্রেটারী। তার বাড়ি কুমিল্লা জেলার পুরাতন চৌধুরী পাড়ায়।

‘বাংলাদেশ ইয়ুথ ডেলিগেশন টু ইন্ডিয়া-২০১৬’ শীর্ষক আয়োজনের সফল যুবদূত হিসেবে তার পথচলা শুরু। ৭ দিনের ভারত সফর শেষে বর্তমানে তিনি দেশে রয়েছেন। দেশটির ৪ প্রদেশে ঘুরে বেড়িয়েছেন বাংলাদেশের সফল প্রতিনিধিদের মধ্যে একজন হয়ে। আনন্দে উচ্ছ্বসিত হয়ে তামান্না তাহের তন্বী বলেন, ‌‘এই সফর আমার জন্য দারুণ এক প্রাপ্তি।

অনেক কিছুই শিখেছি, জেনেছি। দেশের প্রতিনিধি হিসেবে ‘বাংলাদেশ ইয়ুথ ডেলিগেশন টু ইন্ডিয়া- ২০১৬’র অংশ হতে পেরে আরও অনেক সাফল্যে অনুপ্রেরণা পাচ্ছি।’ সাতদিনে ভারতের রাজধানী নয়াদিল্লি, আগ্রা, আহমেদাবাদ ও কলকাতা সফর শেষে ১১ ডিসেম্বর দেশে ফেরে এসেছেন এ প্রতিনিধি দলের সফল যুবদূত।

বিজ্ঞাপন

Poll

[ poll id=1638]
Comilla (Bangladish)
Today
Cloudy
Wind : 2.8 km/h
Humidity : 76%
25°C
  • Friday Tomorrow 24 °C
  • Saturday   25 °C
Weather Layer by www.BlogoVoyage.fr