অপোর নতুন ফ্লাগশিপ ফোন বাজারে

পাঁচ মিনিট চার্জ দিয়ে দুই ঘণ্টা কথা বলার নতুন ফ্লাগশিপ ফোন আনলো অপো। মডেল এফ-৯। দুইটি ভার্সনে ফোনটি পাওয়া যাবে। বৃহস্পতিবার (৩০ আগস্ট) রাজধানীর হোটেল র‌্যাডিসন ব্লুতে নতুন এ ফোনটির উদ্বোধন করা হয়।

২৫ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা সমৃদ্ধ এই ফোনে নচ ডিসপ্লে রয়েছে। ৪ জিবি র‌্যাম ও ৬৪ জিবি রমের ফোনের দাম ২৮ হাজার ৯৯০ টাকা। ৩১ হাজার ৯৯০ টাকায় পাওয়া যাবে ৬ জিবি র‌্যাম ও ৬৪ জিবি রম ভার্সনে অপো এফ-৯। ৬.৩ ইঞ্চির ফুল এইচডি প্লাস ডিসপ্লের এই ফোনে অক্টাকোর সিপিইউ ব্যবহার করা হয়েছে। এতে ব্যাকআপের জন্য ৩৫০০ মিলি অ্যাম্পিয়ারের ব্যাটারি রয়েছে।

জনপ্রিয় অপোর এফ সিরিজের সর্বশেষ আকর্ষণ ভিওওসি ফ্ল্যাশ চার্জিং এবং গ্র্যাডিয়েন্ট কালার ডিজাইন। গ্রাহকদের একটি অনন্য অভিজ্ঞতা দিতে অপোর উন্নত প্রযুক্তি ও উদ্ভাবনী দক্ষতাকে কাজে লাগিয়ে এফ-৯ হ্যান্ডসেটটি সাজানো হয়েছে।

গ্র্যাডিয়েন্ট কালার সম্ভার- সানরাইজ রেড, টুয়ালাইট ব্লু এবং স্ট্যারি পার্পল রঙে ৩১ আগস্ট থেকে ফোনটি বাজারে পাওয়া যাবে। গ্রামীণফোনের গ্রাহকরা ফোনটি কিনে ব্যবহার করলে পাবেন ৫ জিবি মোবাইল ডাটা ফি।

অপো বাংলাদেশের ম্যানেজিং ডিরেক্টর ড্যামন ইয়াং বলেন, অপো এফ-৯ অপো পরিবারের সেরা স্মার্টফোন সংস্করণ। আশা করছি, আমাদের সম্মানিত গ্রাহকরা স্মার্টফোন ব্যবহারের সেরা অভিজ্ঞতা অর্জন করবেন।

অনুষ্ঠানে অপোর দেশীয় ব্র্যান্ড অ্যাম্বাসেড ক্রিকেটার তাসকিন আহমেদ উপস্থিত ছিলেন।

আরএম/বিএ

বিনোদন, লাইফস্টাইল, তথ্যপ্রযুক্তি, ভ্রমণ, তারুণ্য, ক্যাম্পাস নিয়ে লিখতে পারেন আপনিও –
jagofeature@gmail.com

Source link

     More News Of This Category