ছাত্রকে নিয়ে ম্যাডাম উধাও!


ডেস্ক রিপোর্ট ● প্রেমের টানে এইচএসসির এক ছাত্রকে নিয়ে অজানা উদ্দেশে পাড়ি দিয়েছেন বরিশালের এক শিক্ষিকা। বুধবার (১৯ সেপ্টেম্বর) দুপুরে সদরের ২৬ নম্বর ওয়ার্ডের পশ্চিম হরিণাফুলিয়া এলাকায় এ ঘটনা ঘটে। এ ঘটনায় এলাকা জুড়ে তোলপাড় শুরু হয়েছে।

এলাকাবাসী জানায়, ওই এলাকার শ্রমিক মজিবর হাওলাদারের মেয়ে ও মাস্টার্স শেষ বর্ষের ছাত্রী ঝুমুর আক্তার (২৪) এর কাছে প্রাইভেট পড়ত একই এলাকার দলিল লেখক পলাশ সরদারের এক মাত্র ছেলে ও বরিশাল সিটি কলেজের এইচএসসি প্রথম বর্ষের ছাত্র পাভেল সরদার (১৭)।

পড়াশুনার সূত্র ধরে তাদের মাঝে তৈরি হয় অসম প্রেম। যার পরিপ্রেক্ষিতে বুধবার (১৯ সেপ্টেম্বর) দুপুরে ওই দু’জন প্রেমের টানে অজানা উদ্দেশে পাড়ি দেয়।

এ বিষয়ে পাভেলের পিতা হারুন অর রশিদ পলাশ সরদার তার তরুণ ছেলেকে খুঁজে না পেয়ে বরিশাল কোতয়ালী মডেল থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করেছেন। পলাশ সরদার বলেন, আমার ১৭ বছর বয়সী ছেলেকে তার চেয়ে ৭ বছরের বড় শিক্ষিকা ঝুমুর ফুসলিয়ে অজানা স্থানে আটকে রেখেছে।

স্থানীয় সূত্রে আরও জানা যায়, ৩ বছর ধরে ঝুমুরের কাছে প্রাইভেট পড়ত পাভেল। প্রাইভেট পড়ার মধ্য দিয়েই তাদের মধ্যে গভীর ভালোবাসা ও প্রেমের জম্ম হয়।

শিক্ষক-ছাত্রের এই প্রেমের কাহিনী নিয়ে এলাকার মানুষের মধ্যে ইতোমধ্যে সৃষ্টি হয়েছে নানা কৌতুহলের।এ ঘটনায় শুক্রবার (২১ সেপ্টেম্বর) বরিশাল নগরী টক অফ দ্যা টাউনে পরিণত হয়।


From comillarbarta.com

Source link

     More News Of This Category