শুটিংয়ে তনুশ্রীর সঙ্গে সেই দিনের গোপন ভিডিও ফাঁস! মুহূর্তেই ভাইরাল


ডেস্ক রিপোর্ট ● নানা পাটেকার বনাম তনুশ্রী দত্ত। এখন এটাই খবরের শিরোনামে। প্রশ্ন দুটি। নানা মিথ্যে বলছে! নাকি সত্যি বলছেন নায়িকা। এসবের মাঝে সামনে এসেছে একটি ভিডিও। যা দেখে রীতিমতো চমকে যাবেন আপনি।

সম্প্রতি ‘হর্ন ওকে প্লিস’-এর একটি ভিডিও ছড়িয়ে পড়েছে সোশ্যাল মিডিয়ায়। যেখানে রয়েছে সেদিনের কিছু ফুটেজ। রয়েছেন নানা পাঠেকর, গণেশ আচার্য এবং তনুশ্রী দত্ত। শুরুতে দেখা যায়, তনুশ্রী দত্ত রিহার্সাল শুরু করলে, নানা পাঠেকর তার মধ্যে বাধা দেন।

সঙ্গে সঙ্গে সেট ছেড়ে সেখান থেকে সরে যান বাঙালি অভিনেত্রী। তনুশ্রী সেট থেকে সরে যাওয়ায় বেশ কিছুক্ষণের জন্য বন্ধ হয়ে যায় শুটিং। এরপর ফের রিহার্সালের জন্য সেটে ফিরে আসেন তনুশ্রী দত্ত। কিন্তু, নানা পাঠেকরের সঙ্গে স্ক্রিন শেয়ার করতে তিনি যে খুব একটা স্বচ্ছন্দ ছিলেন না, তা এই ভিডিও থেকেই স্পষ্ট।

টিনসেল যখন তাঁকে নিয়ে উত্তাল, তখন তিনি রাজস্থানে। নানা মুনির নানান কথায় শোরগোল পড়ে গিয়েছে বি-টাউনে। কিন্তু মুখে ‘রা’ কাটেননি তিনি। শুধু আইনি নোটিশ পাঠিয়েছেন নায়িকাকে। যেখানে তনুশ্রীর সমস্ত অভিযোগ অস্বীকার করে, তাঁর নামে মিথ্যে কথা রটানোর জন্য প্রকাশ্যে ক্ষমা চাওয়া কথা বলেছেন নানা পাটেকার।

তবে শুধু মুখ বন্দ তাই নয়! সূত্রের খবর, তনুশ্রী মুখ খোলার পর থেকে নাকি শ্যুটিং ফ্লোরে আসছেন না অভিনেতা। এমনকি নানা নাকি ঘর থেকে বার হচ্ছেন না। আসলে সোশ্যাল মিডিয়ায় থেকে খবরের কাগজ-চারিদিকে একটাই খবর, “তনুশ্রী দত্তকে যৌন হেনস্থা করেছেন নানা পাটেকার”।

সত্যি-মিথ্যার যাচাই না করে, এদল কাদা ছিঁটকাচ্ছে নায়িকার দিকে। তো অন্য পক্ষ আঙুল তুলছে নায়কের দিকে। আর এসবের মাঝে নিজেকে নাকি গৃহবন্দি করেছেন অভিনেতা।

ফারহা খানের আগামী ছবি ‘হাউজফুল ৪’ জন্য রাজস্থানের জয়শেলমীরে ছিলেন অভিনেতা। দু’সপ্তাহ আগে ছবির টিম নিয়ে উড়ে গিয়েছেন ক্যাপ্টেন অফ দ্য শিপ। যে ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছিলেন খোদ পরিচালক।

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন




From comillarbarta.com

Source link

     More News Of This Category