ফেসবুকে অশ্লীল ছবি! স্কুলছাত্রীর আত্মহত্যা


ডেস্ক রিপোর্ট ● মানিকগঞ্জের সিংগাইরে অশ্লীল ছবি ফেসবুকে দেয়ায় দিশারী বিশ্বাস মিম নামে এক স্কুলছাত্রী আত্মহত্যা করেছে। সোমবার উপজেলার ছোট কালিয়াকৈর গ্রামে এ ঘটনা ঘটে। নিহত দিশারী বিশ্বাস মিম ওই গ্রামের মোহাম্মদ আলী টুলুর মেয়ে। সে স্থানীয় উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্রী।

দিশারীর মামা মিজানুর রহমান জানান, ফেসবুক আইডির মাধ্যমে তার ভাগ্নির সঙ্গে পরিচয় হয় মানিকগঞ্জ সদর উপজেলার নালরা গ্রামের আনোয়ার হোসেনের ছেলে কলেজছাত্র আলাউদ্দিনের।

এক পর্যায়ে তাদের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। দীঘদিন সম্পর্কের একপর্যায় বিয়ের প্রস্তাব দিয়ে আসছিল সে। আলাউদ্দিনের প্রস্তাব প্রত্যাখ্যান করায় সে ক্ষিপ্ত হয়ে গতকাল রোববার তার ব্যবহৃত অলেখা কাব্য নামক ফেসবুক আইডিতে দিশারীর কয়েকটি আপত্তিকর ছবি পোষ্ট করে।

এ অপমান সহ্য করতে না পেরে সোমবার দুপুরে নিজ ঘরে গলায় ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করে মিম। এ ঘটনায় মেয়ের মামা মিজানুর রহমান বাদী হয়ে সোমবার রাতে সিংগাইর থানায় আলাউদ্দিনকে প্রধান আসামি করে অজ্ঞাত আরও ২-৩ জনের নামে মামলা দায়ের করেন।

সিংগাইর থানার ওসি মো. মতিয়ার রহমান মিঞা বলেন, নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। তদন্ত সাপেক্ষে আসামির বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে।


From comillarbarta.com

Source link

     More News Of This Category