কুমিল্লার প্রবাসী জয়নালের স্বপ্ন চাপা পড়েছে ভবনের নিচে


কুমিল্লার বার্তা ডেস্ক ● ওদের স্বপ্ন চাপা পড়েছে ভবনের নিচে। সংসারে স্বচ্ছলতা আনতে পাড়ি দিয়েছিলেন বাহরাইনে। কিন্তু তাদের সেই স্বপ্ন আর পূরণ হলো না।

বাহরাইনের রাজধানী মানামায় বহুতল ভবনধসে নিহত হয় চার বাংলাদেশি। এ ঘটনায় আহত হয়েছেন অন্তত ২৬ জন। তাদের মধ্যে দুইজনের অবস্থা আশঙ্কাজনক।

দেশটির স্বরাষ্ট্র মন্ত্রণালয় বুধবার এক টুইট বার্তায় জানায়, ধ্বংসস্তূপের নিচ থেকে তিনজনের মরদেহ উদ্ধার করা হয়েছে। অপরদিকে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যায় আরও একজন।

নিহতরা হলেন- কুমিল্লার ব্রাহ্মণপাড়া উপজেলার জয়নাল, চাঁদপুরের কচুয়া উপজেলার পরানপুর গ্রামের আবদুল হান্নান, হাজীগঞ্জ উপজেলার জাকির। নিহত অপরজনের নাম আলো মিয়া। তাৎক্ষণিকভাবে তার ঠিকানা জানা যায়নি।

তিনতলা ওই ভবনটিতে অর্ধশত বাংলাদেশি শ্রমিক ছিলেন। পুলিশ জানিয়েছে, দুর্ঘটনায় বেশ কয়েকজন মারাত্মক আহত হয়েছেন। আহতদের স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়।

মঙ্গলবার সন্ধ্যা ৭টার দিকে মানামার আল মির্জা সড়কের পাশে নেস্ট সুপার মার্কেট-সংলগ্ন তিনতলা বিশিষ্ট ওই ভবনধসের ঘটনা ঘটে। প্রাথমিক তথ্যে জানানো হয়েছে, দু’তলায় একটি গ্যাস সিলিন্ডার বিস্ফোরণের কারণে ভবনটি ধসে পড়ে। দুর্ঘটনার তদন্ত চলছে।


From comillarbarta.com

Source link

     More News Of This Category