কুমিল্লায় ফাঁসিতে ঝুলে ৩ জনের আত্মহত্যা


কুমিল্লার বার্তা ডেস্ক ● কুমিল্লার চৌদ্দগ্রাম ও বরুড়া উপজেলায় ফাঁসিতে ঝুলে এক কিশোরসহ তিন ব্যক্তি আত্মহত্যা করেছেন।

আত্মহত্যাকারীরা হলেন চৌদ্দগ্রাম উপজেলার শুভপুর ইউনিয়নের কটপাড়া গ্রামের ইয়াসিন মিয়ার পুত্র আবদুর রশিদ (৫৫), শ্রীপুর ইউনিয়নের ভাঙ্গাপুস্করণী গ্রামের আলমগীর হোসেনের পুত্র জাহিদুল ইসলাম (১৮) এবং বরুড়া উপজেলার ঝলম ইউনিয়নের ছেঙ্গাছাল গ্রামের হানিফ হোসেনের ছেলে মো. রাকিব হোসেন (১৬)।

থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আজম উদ্দিন মাহমুদ এবং চৌদ্দগ্রাম থানার উপপরিদর্শক আবদুস সালাম ও ইকবাল হোসেন মনির আত্মহত্যার ঘটনাগুলো নিশ্চিত করেছেন।

খোঁজ নিয়ে জানা গেছে, কুমিল্লার চৌদ্দগ্রামে পারিবারিক বিরোধের জের ধরে ফাঁসিতে ঝুলে আত্মহত্যা করেন আবদুর রশিদ (৫৫) ও জাহিদুল ইসলাম(১৮)। মঙ্গলবার সন্ধ্যায় ও গভীর রাতে এ দুটি আত্মহত্যার ঘটনা ঘটে।

এর মধ্যে আবদুর রশিদের লাশ ময়নাতদন্ত শেষে ও জাহিদের পরিবারের কোন দাবি না থাকায় সুরতহাল রিপোর্ট শেষে স্বজনদের কাছে হস্তান্তর করা হয়। নিহত আবদুর রশিদ দুই ছেলে ও এক মেয়ের জনক।

অপরদিকে কুমিল্লার বরুড়া উপজেলার ঝলম ইউনিয়নের ছেঙ্গাছাল গ্রামের কিশোর রাকিব হোসেন মসজিদের সাথে ইমামের রুমে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে।

বুধবার দুপুরে জোহরের নামাজ পড়তে গিয়ে মসজিদের ইমাম ঘরে প্রবেশ করে তার ঝুলন্ত লাশ দেখতে পান। খবর পেয়ে পুলিশ মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসে।

এ বিষয়ে থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা আজম উদ্দিন মাহমুদ জানান, প্রাথমিকভাবে আত্মহত্যার কারণ জানা যায়নি। ময়নাতদন্ত রিপোর্টের ভিত্তিতে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।


From comillarbarta.com

Source link

     More News Of This Category