ব্রাহ্মণবাড়িয়ায় পৃথক সংঘর্ষে নিহত ২


ব্রাহ্মণবাড়িয়ায় পৃথক সংঘর্ষে নিহত ২

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি, ঢাকাটাইমস

2018-10-11

ব্রাহ্মণবাড়িয়ার দুটি উপজেলায় পৃথক দুটি সংঘর্ষে দুইজনের মৃত্যু হয়েছে। এসময় অন্তত ২৫ জন আহত হন।

বৃহস্পতিবার দুপুরে জেলার সরাইল উপজেলার নোয়াগাঁও ইউনিয়নের আঁখিতারা ও কসবা উপজেলার মূলগ্রাম ইউনিয়নের নিমবাড়ি এলাকায় ঘটনা দুটি ঘটে।

নিহত হারুন (৫৫) সরাইল উপজেলার নোয়াগাঁও ইউনিয়নের আঁখিতারা গ্রামের মৃত আব্দুল মালেক মিয়ার ছেলে এবং কসবায় নিহত মানিক মিয়া (৪০) উপজেলার মূলগ্রাম ইউনিয়নের নিমবাড়ি এলাকার মৃত কালা মিয়ার ছেলে। আহতদের ব্রাহ্মণবাড়িয়া সদর হাসপাতালসহ বিভিন্ন ক্লিনিকে ভর্তি করা হয়েছে।

সরাইল সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার (এএসপি) মো. মনিরুজ্জামান ফকির জানান, সিফার বাড়ির সামছুল হকের সাথে প্রতিবেশী ইউনুছ মিয়ার লোকজনের ঝগড়া হয়। এ ঘটনাকে কেন্দ্র করে উভয়পক্ষ দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে সংঘর্ষে লিপ্ত হয়। এ সময় ধারালো অস্ত্রের আঘাতে হারুন মিয়া (৬৫) গুরুতর আহত হয়। পরে  তাকে জেলা সদর হাসপাতালে নিয়ে আসলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। আহতদের জেলা সদর হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে।

কসবা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আব্দুল মালেক জানান, বুধবার রাতে কসবা উপজেলার মূলগ্রাম ইউনিয়নের নিমবাড়ি এলাকার প্রবাসীর স্ত্রী মাহমুদা বেগম তার আপন ভাসুর মোতাহার মিয়ার কাছে পাওয়া টাকা চাইতে গেলে সেখানে উভয়পক্ষের মধ্যে হাতাহাতি ঘটনা ঘটে। পরে মাহমুদা তার প্রতিবেশীদের বিষয়টা জানালে মানিক মিয়াসহ আরো কয়েকজন মোতাহার মিয়াকে বিষয়টি জিজ্ঞেস করার জন্য যায়। এ সময় মোতাহার মিয়া ও তার লোকজন মাহমুদাসহ সকলের উপর হামলা করেন। গুরুতর আহত অবস্থায় মানিক মিয়াকে রাতেই ব্রাহ্মণবাড়িয়া সদর হাসপাতালে ভর্তি করা হলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় বৃহস্পতিবার সকালে তার মৃত্যু হয়।

(ঢাকাটাইমস/১২অক্টোবর/প্রতিনিধি/এলএ)

© dhakatimes24.com

(function(i,s,o,g,r,a,m){i[‘GoogleAnalyticsObject’]=r;i[r]=i[r]||function(){
(i[r].q=i[r].q||[]).push(arguments)},i[r].l=1*new Date();a=s.createElement(o),
m=s.getElementsByTagName(o)[0];a.async=1;a.src=g;m.parentNode.insertBefore(a,m)
})(window,document,’script’,’https://www.google-analytics.com/analytics.js’,’ga’);

ga(‘create’, ‘UA-38749562-1’, ‘auto’);
ga(‘send’, ‘pageview’);


From Dhakatimes24.com

Source link

     More News Of This Category