Responsive image
Print Friendly, PDF & Email

কুমিল্লায় লরিচাপায় মা-ছেলেসহ নিহত ৩

Published : জুলাই ৭, ২০১৭ at ১২:০৩ অপরাহ্ণ
Print Friendly, PDF & Email

কুমিল্লায় লরিচাপায়

কুমিল্লায় লরিচাপায় সিএনজিচালিত অটোরিকশার যাত্রী মা ও ছেলেসহ তিনজন নিহত হয়েছে। এ সময় আহত হয়েছে দুজন। আজ শুক্রবার বেলা ১১টার দিকে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের জেলার সদর দক্ষিণ থানার পাশে লহিপুরা এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, জেলার সদর দক্ষিণ উপজেলার ধনাইতরী গ্রামের মাওলানা ইকরাম হোসেন তাঁর স্ত্রী ও সন্তান নিয়ে অটোরিকশাযোগে জেলার বরুড়ায় আত্মীয়ের বাড়িতে যাচ্ছিলেন। তাঁদের বহনকারী অটোরিকশাটি থানার পাশ দিয়ে মহাসড়কে ওঠার সময় লরিটি চাপা দেয়। এ সময় অটোরিকশাটি দুমড়েমুচড়ে যায়। এতে ঘটনাস্থলে ইকরাম হোসেনের স্ত্রী মাহমুদা আক্তার ও তাঁর শিশু সন্তান আরশাদ নিহত হয়। সিএনজিচালক মনির হোসেনকে উদ্ধার করে ঢাকা নেওয়ার পথে তাঁর মৃত্যু হয়।

খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিস ঘটনাস্থল থেকে হতাহতের  উদ্ধার করে। দুর্ঘটনায় আহত ইকরাম হোসেন ও নাফিজা আক্তারকে উদ্ধার করে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

সদর দক্ষিণ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নজরুল ইসলাম জানান, সিএনজি অটোরিকশাচালক কোনো প্রকার সিগন্যাল ছাড়াই হঠাৎ সড়কে উঠলে এ দুর্ঘটনা ঘটে। দুর্ঘটনাকবলিত গাড়ি দুটি উদ্ধার করে থানায় নেওয়া হয়েছে।

বিজ্ঞাপন

Poll

[ poll id=1638]
No weather data found for [Bangladish, Comilla, vertical]