Responsive image
Print Friendly, PDF & Email

চ্যাম্পিয়নস ট্রফির দল নিয়ে মাশরাফির সন্তোষ

Published : এপ্রিল ২২, ২০১৭ at ১১:২৮ পূর্বাহ্ণ
Print Friendly, PDF & Email

Image result for মাশরাফি

ত্রিদেশীয় সিরিজ ও চ্যাম্পিয়নস ট্রফির জন্য বাংলাদেশ দল ঘোষণা করা হয়েছে দুই দিন আগে। আগামী মে-জুনে অনুষ্ঠেয় দুটি আসরের বাংলাদেশ দল কেমন হয়েছে তা নিয়ে এখন চলছে নানান আলোচনা। তবে এই দল পেয়ে সন্তোষ প্রকাশ করেছেন বাংলাদেশ অধিনায়ক মাশরাফি বিন মুর্তজা।

আগামী ১২ থেকে ২৪ মে আয়ারল্যান্ডে স্বাগতিক দল ও নিউজিল্যান্ডের বিপক্ষে ত্রিদেশীয় সিরিজ খেলবে বাংলাদেশ। আর ১ জুন থেকে হবে চ্যাম্পিয়নস ট্রফি।

ত্রিদেশীয় সিরিজ ও চ্যাম্পিয়নস ট্রফির দল নিয়ে সন্তোষ প্রকাশ করে মাশরাফি বলেন, ‘আমাদের এই দলটি বেশ ভারসাম্যপূর্ণ। তা ছাড়া সম্ভাব্য সেরা দলই হয়েছে বলে আমার বিশ্বাস। দলে নাসিরের মতো খেলোয়াড় এসেছে। এখন কাজ হচ্ছে আমাদের, সেরাটা দিয়ে নিজেদের প্রমাণ করা।’

এই দুটি আসেরের আগে ইংল্যান্ডে সাসেক্সের মাঠে একটি প্রস্তুতি ক্যাম্প করবে বাংলাদেশ। তাই আগে-ভাগেই দেশ ছেড়ে যাওয়ার কথা মাশরাফিদের। সাসেক্সে ১০ দিনের একটি প্রস্তুতি ক্যাম্পের জন্য আগামী বুধবার দেশ ছাড়তে পারে বাংলাদেশ।

ত্রিদেশীয় সিরিজের বাংলাদেশ দল : তামিম ইকবাল, সৌম্য সরকার, ইমরুল কায়েস, মুশফিকুর রহিম, সাকিব আল হাসান, সাব্বির রহমান, মাহমুদউল্লাহ, মোসাদ্দেক হোসেন, মাশরাফি বিন মুর্তজা, মুস্তাফিজুর রহমান, রুবেল হোসেন, তাসকিন আহমেদ, নাসির হোসেন, নুরুল হাসান সোহান, মেহেদী হাসান মিরাজ, শুভাশীষ রায়, সানজামুল ইসলাম ও শফিউল ইসলাম।

চ্যাম্পিয়নস ট্রফির বাংলাদেশ দল : তামিম ইকবাল, সৌম্য সরকার, ইমরুল কায়েস, মুশফিকুর রহিম, সাকিব আল হাসান, সাব্বির রহমান, মাহমুদউল্লাহ, মোসাদ্দেক হোসেন সৈকত, মাশরাফি বিন মুর্তজা, মুস্তাফিজুর রহমান, রুবেল হোসেন, তাসকিন আহমেদ, মেহেদী হাসান মিরাজ, সানজামুল ইসলাম ও শফিউল ইসলাম।

চ্যাম্পিয়নস ট্রফির স্ট্যান্ড বাই : নাসির হোসেন, নুরুল হাসান সোহান, শুভাশীষ রায়, মোহাম্মদ সাইফউদ্দিন।

বিজ্ঞাপন

Poll

[ poll id=1638]
No weather data found for [Bangladish, Comilla, vertical]